শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:০৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
নির্বচন কমিশনের নির্দেশে নগরীর পোস্টার-ব্যানার ও বিলবোর্ড অপসারণ

নির্বচন কমিশনের নির্দেশে নগরীর পোস্টার-ব্যানার ও বিলবোর্ড অপসারণ

dynamic-sidebar

বরিশাল নগরীর আওয়ামী লীগ ও বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের সম্ভাব্য প্রার্থীদের পক্ষে টাঙানো রঙিন পোস্টার, ব্যানার ও বিলবোর্ড উচ্ছেদে অভিযান শুরু করেছে প্রশাসন। রোববার (১৮ নভেম্বর) বেলা ১১টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়েছে।

নির্বাচন কমিশনের নির্দেশে এ অভিযানে নেতৃত্ব দেন বরিশাল জেলা প্রশাসনের তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

সংশ্লিস্ট সূত্রে জানা গেছে- একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কয়েক মাস আগে থেকেই নগরজুড়ে বরিশাল-৫ (সদর) আসনের ক্ষমতাসীন দলের সম্ভাব্য প্রার্থীদের পক্ষে বিলবোর্ড, রঙিন পোস্টার, ব্যানার ও নির্বাচনী প্রতীক নৌকা টাঙানো হয়। নির্বাচনের তফসিল ঘোষণার পরও তা সরিয়ে নেয়া হয়নি। এসব অপসারণে নির্বাচন কমিশনের নির্দেশে ও সিটি কর্পোরেশনের সহায়তায় জেলা প্রশাসন এ অভিযান চালায়।

অভিযানে নেতৃত্ব দেন বরিশাল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী। তাকে সহায়তা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাব্বির আহমেদ ও রাসেল ইকবাল।

বরিশাল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী বলেন, নির্বাচনী আচরণবিধি অনুযায়ী প্রতীক বরাদ্দের আগে পোস্টার টাঙানো ও প্রচারণা চালানো বিধিবহির্ভূত। বিধি ভঙ্গ করে মনোনয়ন প্রত্যাশীদের পক্ষে বিলবোর্ড, রঙিন পোস্টার, ফেস্টুন ও ব্যানার টাঙানো হয়েছিল। নির্বচন কমিশনের নির্দেশে পোস্টার, ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড উচ্ছেদে অভিযান চালানো হয়। নগরীর সদর রোড, বিএম কলেজ রোড, নথুল্লাবাদ, কাশিপুর সিঅ্যান্ডবি রোড, রূপাতলী, লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে ১০টি বিলবোর্ড, অর্ধশতাধিক পোস্টার, ১০টি ব্যানার এবং ১০টি নির্বাচনী প্রতীক অপসারণ করা হয়।

প্রতীক বরাদ্দ না হওয়া পর্যন্ত নিয়মিত এ অভিযান চলবে বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী।’

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net